Bangla Choti- মামী চোদার গল্প


New bangla choti-পরিচয়পর্ব সেরে নেওয়া যাক আমি ডিটো (ছদ্ম নাম)। যাকে নিয়ে আমার গল্পো সে হলো আমার প্রিয় সুন্দরী মামি রুপালি বয়স প্রায় ২৫-২৭ বছর হবে। মামির দুদ আর পাছা ছিলো অতুলনীয় তা আমি আপনাদের বলে বোঝাতে পারবনা।

বন্ধুরা এবার আসোল গল্পে আসা যাক- আমি তখন ক্লাস ১২ পরীক্ষা দিয়ে ছুটিতে মামাবাড়ী গেছিলাম। আামি খুব আনন্দে ছিলাম কারন প্রায় ২ বছর পর মামা বাড়ি যাচ্ছি এ ছাড়া আরো ১টা মূল কারন হল মামিকে দেখতে পাবো। আমাকে মামা বাড়ির সবাই খুব ভালোবাসে। মামির একটা ৫ বছরের ছেলে ছিল। আমি যতো দিন ওখানে থাকতাম ও আমার সঙ্গে থাকতো।


একদিন ভাই এর সঙ্গে মামির ঘরে খেলছিলাম হঠাত মামি পুকুর থেকে স্নান করে ঘরে ডুকল সুধু ভেজা শাড়ী জড়ানো অবস্হায় এই দেখে আমার বাড়া খাড়া হতে শুরু করল। তার পর মামি পেটিকোটটা নিয়ে মাথার ওপর দিয়ে গলিয়ে নিয়ে উল্টো দিকে ঘুরে গিয়ে ভেজা শাড়ীটা নীচে ফেল। পুরো পিঠ ফাকা দেখে আমার মাথা খারাপ হওয়ার জোগাড়।

নিজেকে সামলে নিলাম এরপর মামি ব্লাউজ আর শাড়ী পরে আমাদের খেতে ডেকে গেলো। আমার মাথায় তখন অন্য চিন্তা ঘুরছিল তাই আমি সোজা বাথরুমে গিয়ে খিচে মাল খালি করলাম। বন্ধুদের সঙ্গে থেকে সেক্স কি জিনিস জেনে গেছিলাম। এর পর থেকে মামিকে অন্য চোখে দেখতে লাগলাম। যখন সুযোগ পেতাম মামি গায়েগা ঘসতাম,আড়চোখে দেখতাম। একদিন হলো বিপদ, মামি শাড়ী পাল্টাছিল সেটা আমি জানালা দিয়ে লুকিয়ে দেখছিলাম হঠাত মামি আামাকে দেখতে পেয়ে যায়। আমার ত ভয়ে প্রান যায় যায় যদি মামাকে বলেদেয় সেই সময় মামি ডাকলো ডিটো ডিটো আমি ভয় ভয় গেলাম।

মামি রাগি মুখ করে জিগেস করলো ওখানে কি করছিলে,
আমি কি বলবো খুজে পাছিনা,
এই দেখে মামি বলছে তুই বড়ো হয়ে গেছিস তাইনা, কখনো আড়চোখে দেখছিস কখনো ইচ্ছেকরে গায়েগা ঘসছিস,আর আজকে আমাকে লুকিয়ে লুকিয়ে দেখছিা। আজ আসুক তোরমামা সব বলবো।
আমি মামির পায়ে ধরে বলছি মামি আর কোনো দিন হবেনা প্লিজ মামাকে বলোনা তুমিজা বলবে আমি তাইশুনতে রাজি আছি।

এইশুনে মামি বলছে আামি যাকরতে বলব করবি?
আমি বলাম হেঁ করব।
মামি বলছে পেন্টখোল।
আমি শুনে অবাক, মামির কথা মতো পেন্ট খুলাম।

মামি আমার বাড়া দেখে বলছে কি সুন্দোর বাড়া রে তোর। তোর মামার টা এর অর্ধেক, প্রতিদিন ৪ ইঞ্চি বাড়াটা নিয়ে আামার গুদে ঢুকিয়ে ২-৩ বার ওঠা নামা করে মাল ছেড়েদিয়ে কেলিয়েপড়ে আর আমি সারা রাত কামের জালায় ছটপট করি।তাই যেদিন তোর বাড়াটা প্রথম দেখি সেদিন থেকে আমার লোভ লাগছিল কিন্তু কিভাবে করব বুঝতে পারছিলাম না।

এরপর মামি আর আমি আদিম খেলায় মেতে উঠলাম 69 পজিসান হয়ে মামি আমার ৮”বাড়া চুষছে আমি মামির যনি চাঠছি।মামির উপরে উঠে মামির বড় বড় ৪০ সাইজ এর মাইগুলি জোরে জোরেো টিপছি আর বাড়া দুটোদুদের মাঝে ঘসছি,মামির মুখে মুখ লাগিয়ে চুমু খাচ্ছি, দুদের বোটায় কামর দিচ্ছি। একহাতদিয়ে মামির শাড়ী আর পেটিকোট কোমোর পযন্ত তুলে হাতের তিনটে আঙ্গুল যনিদেষে ডুকিয়েদিলাম আর মামি ককিয়ে উঠল আঙ্গুল যতো বেরকরছি আর ডোকাচ্ছি মামি তত আঃ আঃ করছে।কিছুসময় পরে মামি জল ছেড়ে দিল।

আমি ভালোকরে চেঠে সব রস পরিষ্কার করলাম।এর পর দুজন পুরো উলঙ্গ হয়ে গেলাম, আমি মামির সারাগা জিভ দিয়ে চেঠেদিলাম।আমি আমার বাড়া টা মামির যনিতে ডোকাব বলে সেট করেছি ডোকাব হঠাত কলিংবেল বজে উঠল আমরা তখন চরম পযায়ে।আমি আর মামি তখন উঠে জামা কাপড় পরে বেরিয়ে এসে দেখি বাইরে মামা দাড়িয়ে আমি দরজা খুলাম,মামা ভেতরে ডোকার সঙ্গেসঙ্গ মামির প্রশ্ন এতো তারাতারি বাড়ি চলেএলে?

মামা বলল আজ কম্পানির একটা বড়ো প্রোজেক্ট শেষ হয়েছে তাই তাড়াতাড়ি ছুটি হয়েগেল।আর একটা দারুন খবর আছে কম্পানি তিনদিন ছুটি।

(মামি কথাটা শুনে মনে মনে মামার কম্পানি কে দু চারটে গালদিয়েদিল)

এরপর মামা যা বলল তাশুনে মামি নেচে উঠল,মামা বলল কাল আমরা দীঘা যাচ্ছি।


মামির আনন্দের মূল কারন হল মামা সমুদ্রে নামতে ভয় পায়।


মামা ফ্রেস হয়ে খেতে বসল এবং আমাদের যাওয়ার প্লেন টিকঠাক হল আমরা ২দিন দীঘাতে থাকবো।মামা ৪টা নাগাদ বাজার এ বেরল কিছু জিনিস আনার জন্য।

তার কিছুসময় পর ভাই এল স্কুল থেকে সেতো শুনে লাফালাফি শুরু করে দিয়েছে,সে তার রুমে বেগ গোছাতে চলেগেল।

এইবার আমি আর মামি প্লেন করতে লাগলাম। কী প্লেন কোরলাম তা একটু পরেই জানতে পারবে পাঠক বন্ধুরা,একটা কথা বলে রাখি পাঠক বন্ধুদের, আমি মামিকে কয়েকটা জিনিস মাস্টনিতে বলেছিলাম সেগুলি হল একটা গেঞ্জি কাপড়ের ব্লাউজ,এমনি গেঞ্জি আর একটা হাঁঠু পর্যন্ত ঘাগরা আার মামি যা ইচ্ছে নিতে পারে।

আমরা তাড়াতাড়ি গোজগাছ করে ঘুমিয়ে পড়লাম।সকাল ২টো নাগাদ গাড়ি ছাড়াহল মামা গাড়ি চালাছিল আর ভাই জেদকরে সামনে বসল।মামি আর আমি পেছনে বসে দুষ্টুমি করছি।৪.৩০-৫.০০ টা নাগাদ দীঘা পৌছলাম।কিছুসময় ঘোরার পড় ১০টা নাগাদ হটেলে ডুকলাম।হটেলে ১টাই রুম নেওয়াহয়েছিল।এবার সবাই সমুদ্রে নামার জন্য তইরি হচ্ছিলাম।

আমি মামিকে আস্তে করে বলেদিলাম শুধু শাড়ী,গেঞ্জী কাপড়ের ব্লাউজ আর পেটিকোট। মামি আমি ভাই মামা রেডি হয়য়ে গেললাম।মামি রেডি হয়ে বেরতে মামা আস্ত আস্ত মামির কানে কানে বলছে তুমি ব্রা পরনি কেন? আমার মামা একটু বোকা টাইপের তাই মামি একটা অজুহাত দেখিয়ে কাটিয়ে দিল।

এরপর আমরা সমুদ্রে নামলাম মামা হাটু পযন্ত জলে গিয়ে থেমেগেল।আমি মামা কে বলাম চলো আরএকটু মামা বলছে তুইযা,ভাইকে জিগেস করলাম যাবি সে বলছে না দাদা যাবনা এরপর মামিকে জিগেস করতে মামি একপায়ে খাড়া(পূর্ব নিধারিত প্লেন)।মামার কাছে পার্মিসান নিয়ে এগোবো মামা বলছে,বেশিদূর যাবিনা আর মামি কে ভালো করে ধরেরাখবি।

আমি বললাম হ্যা মামা।বলে এগোলাম। মামি আর আমি আনেকটা দূরেগেলাম আর আমার কাজ শুরু করলাম।যখনই ঢেউ আসছে তখনই মামি ও আমি লাফানোর ছলে ব্লাউজের ওপর দিয়ে জোরে জোরে মাই টিপছি।আর মামি আমার বাড়া চটকাচ্ছে।এরকম কিছু সময় চলার পর আমার হাত সোজা ব্লাউজএর ভেতর ডুকিয়ে দিলাম গেঞ্জি কাপড়ের হওয়া বেস সুবিধা হল।

এরপর পুরো ময়দা থাসার মতোথাসছি কীনরম আঃ।মামি এইদেখে আমার পেন্টের ভেতর হাত পুরে জোরে জোরে খিচছে।এরপর সাড়ীও পেটিকোট একটু ওপরে তুলে জনিদেশে হতঘষছিলাম মামি হাতটাধরে বলছে এখন এ সব করিসনা পরেসময় আছে করবি।আর কিছু সময়পর সবাই উঠেএলাম।খাওয়া দাওয়া করে ঘুরতে বেরলাম। সাইন্সসিটি বাদ দিয়ে প্রায় সবজায়গা দেখা হয়ে গেল।

৯টা নাগাদ সবাই ডিনার করে রুমেএসে ঘুমতে গেলাম কিন্তু আমার মনছটপট করছিল কিন্তু জার্নির কারনে কখন ঘুমিয়েগেছি জানিনা।পরেরদিন সকালে সমুদ্রের ধারে সূর্যদয় দেখলাম তারপর ঘোরাঘুরি কেনাকাটা হল।এরপর স্নান করতে বেরনো হল। আজ মামি একটাগেঞ্জি ব্রা ছাড়া, ঘাগরা আরএকটা ওরনা বেশ আজকে মামিকে জা সেক্সি লাগছে।আগে দিনের মতো আজকেও মামি আর আমি খুব মজা কোরলাম অনেকে স্নান করছিল কিন্তু আইবুড়ো হোক বা বিবাহিত সবাই আমার আর মামির দৃষ্ম উপভোগ করছি এবং তারাতারি সবাই চলেএলাম লাঞ্চ করলাম।

তারপর মামি শরির খারাপএর বাহানায় শুয়ে থাকল।আমি মামা কে বলাম তুমি ভাইকে সাইন্সসিটি দেখিয়ে আনো আমি আছি মামির কাছে।মামা আর ভাই বেরিয়ে গেল।আমি দরজা লাগিয়ে ঘুরেদে খি মামি দাড়িয়ে আছে।আমি ঘোরা মাত্র আমাকে জড়িয়ে ধরল আর বলছে ডিটো আমার আর তর সইছেনা তাড়াতাড়ি আয় বলে মামি নিজে এবং আমাকে পুরো উলঙ্গ করে দিল।

আমি মামির মাই টিপছিলাম আর চুমু খাচছি মামি বলছে ওসব পরেহবে আগে আমাকে চোদ।আমি আমর ধোন হাতেনিয়ে মামিরগুদে সেট করে ডোকাবো হঠাত মনে পড়ল কন্ডোম পরা নেই। আমি থেমে গেলাম দেখে মামি জিগেস করছে কী হল,?

আমি বলছি কন্ডোমপরানেই শুনে মামি বলছে দরকার নেই তুই কর।

আমি বললাম যদি মাল পড়ে যায়?

মামি বলল কোনো অসুবিধানেই তোর মামার নামে চালিয়ে দেব।


আমি আমার ৮” লম্বা ৩” মোটা বাড়া মামির জনিগহরে সেটকরে চাপ দেওয়া শুরু করলাম আর মামি মুখ দিয়ে শব্দ বের করছে।বাড়া হাফটা ঢোকার পর থেমে গেল।আমি বাড়ার কিছুটা বের করে দিলাম এক ঠাপ। মামি চিতকার করে উঠল ওরে মারে ওরে বাবারে মেরে দিলরে, সালা কুত্তার বাচ্চা আঃআঃআঃ সালা আমার গুদ ফাটিয়ে দিল রে।

এইশুনে ঠাপেরগতি বাড়িয়ে দিলাম আর বলছি সালি খানকি মাগি তোকেআজ চুদে তোর পেটে আমার বাচ্চা ডোকাব। পুরো ঘর ঠাপের শব্দে ভরে গেল আর মামি আঃওঃহঃআঃ শব্দ করেই চলেছে।

কিছু সময় পর মামির জনি বাড়াটাকে চেপেধরছে দেখে বুঝতেপারলাম মামির বেরবে তাই টাপেরগতি বাড়িয়ে দিলাম এবং আমারও মাল বেরনোর সময় হয়ে এল। তাই গতি আরো বাড়লো। কিছু সময় পর ঝাকুনি দিয়ে মামির গুদে মাল ফেলে দুজন দুজনকে ধরে শুয়ে থাকলাম।

মামি উঠে আমার বাড়াটা চুসে দিল এবং আবার খাড়া হয়ে গেল।মামি আমার ওপর বসে যোনিতে বাড়া ঢুকিয়ে ওঠানামা করতে লাগল। মামা আসার আগে পর্যন্ত মোট ৪বার চুদাচুদি করলাম।
পরের দিন সকালে আমরা বাড়ীর দিকে রওনা হলাম।মামা আর ভাই অফিসে এবং স্কুলে বেরিয়ে যাওয়ার পর আমরা আদিম খেলায় মেতে উঠতাম।

Comments

  1. This comment has been removed by the author.

    ReplyDelete
  2. This comment has been removed by the author.

    ReplyDelete

  3. নতুন চটি গল্পের AppsChoti Apps

    ReplyDelete
  4. Ami Sayma, 37 bosor boyosh. Husband probashi. Ami khub aka, kono shontan nai. Please call koro keu amake. Raat 11 tar pore. 01777741505

    ReplyDelete
    Replies
    1. sotti call korbo??? Ami khub sexy & khudarto

      Delete
    2. Mail id diyo, contact korbo.

      Delete
    3. ভুয়া নাম্বার!

      Delete
    4. ০১৯০৫৫০১৪৩২ call dio sob mitie dibo..

      Delete
    5. 01935287904..
      মেয়েরূ শুধু ফোন দিবেন

      Delete
  5. sotti call korbo??? Ami khub sexy & khudarto

    ReplyDelete
  6. 6295685943 only for boudi r girl

    ReplyDelete
  7. This comment has been removed by the author.

    ReplyDelete
  8. I am male 40 yrs, Girls/ ladies can contact me for having rigorous sex. Mob 9179594754, mail id smnath.agcg@gmail.com

    ReplyDelete
  9. এরকম মামী চাই।

    ReplyDelete
  10. Kono boudi r sex koror i66a takla bolbn

    ReplyDelete
  11. ফোন সেক্স করতে চাইলে মেয়েরা কল করতে পারো যে কোন বয়সি।০১৬১২৫১২২৫২

    ReplyDelete
  12. 01836573292..phn sex meyera call dite paro..500tk dbo

    ReplyDelete
  13. kno meye phone sex korte cile call dite paro...01948271491 nambare

    ReplyDelete
  14. Ami Sayma, 37 bosor boyosh. Husband probashi. Ami khub aka, kono shontan nai. Please call koro keu amake. Raat 11 tar pore 01304582850

    ReplyDelete
    Replies
    1. অনেক ভালোভাবে চুদতে পারবো লাগলে বলবেন প্লিজ ০১৮৩৪৭১০৭০৮

      Delete
    2. আমি আপনার থেকে কম বয়সি..কিন্তু আমার আপনার মতো বয়সি সেক্সি মহিলাকে খুবই ভালো লাগে..So plzz call me 01834710708

      Delete
  15. ভুয়া নম্বর

    ReplyDelete
  16. http://enewswizard.blogspot.com/2019/06/blog-post_53.html?m=1

    ReplyDelete
  17. শুধু মাত্র মেয়ে রা কল করতে পারো

    ReplyDelete
  18. 8389048333 শুধু মাত্র মেয়ে রা কল করতে পারো

    ReplyDelete
  19. আমার স্বামী বিদেশ থাকে।
    আমার বয়স ৩০ ।আমার সাথে ফোন সেক্স করতে চাইলে কল দাও ...01775314579(always)

    ReplyDelete
    Replies
    1. 01821500613 Parle Ekta miss dao

      Delete
    2. আপনার নাম কি
      আপনি চাইলে কল দিতে পারেন
      ০১৭৪৭১৮২৪২৩

      Delete
  20. হস্তমৈথন করুন কৃতিম যৌনাঙ্গ এর দ্বারা.বিশদে জানতে কল করুন আমাদের সহয়তা কেন্দ্রে .
    ফোন নং ~ ৮০১৭০০৬৫৮৮

    ReplyDelete
  21. হস্তমৈথন করুন কৃতিম যৌনাঙ্গ এর দ্বারা.বিশদে জানতে কল করুন আমাদের সহয়তা কেন্দ্রে .
    ফোন নং ~ ৮০১৭০০৬৫৮৮

    ReplyDelete
  22. আমি শাহেদ
    কোন মেয়ে/ভাবি
    ফোন সেক্স করতে চাইলে
    ০১৭৪৭১৮২৩২৪

    ReplyDelete
  23. 8158876217 free sex only call for women
    Tha bast call boy. language bengali and hindi

    ReplyDelete
  24. আমি তোমাদের ভোদা চেটে দেবো শুধু মহিলা বয়স ৩৫-৪৮হলে ভালো হয় অনেক মজা দিতে পারবো ০১৬১৫১১১৮০০...

    ReplyDelete
  25. সেক্সি ভাবি/বৌদি...আন্টি আপনাদের অনেক সুখ দেবো..plzz call me 01834710708...
    I fuck uh very hardly..So plzz call me

    ReplyDelete
  26. https://banglabchotiarena.blogspot.com/2019/07/bangla-choti-bangla-choti-golpo-choti.html

    ReplyDelete
  27. ""মাসি/আন্টি...ভাবি/বৌদি...সেক্সিরা ফোন সেক্স বা রিয়েল সেক্স করার জন্য কল করুন 01834710708...khub valo chudte parbo

    ReplyDelete
  28. 6296511688 aii no jjj kono meye ba boudi call karte pare phone sex kore khub sukh dibo

    ReplyDelete
  29. টাকা পাইলে সেক্স

    ReplyDelete
  30. সেক্সিরা কল করো 01834710708
    অনেক রোমান্টিক ভাবে চুদবো তোমাদেরকে

    ReplyDelete
  31. কোনো সেক্সি মেয়ে কি আছো
    থাকলে কল করতে পারো এই নম্বরে 01834710708

    ReplyDelete
  32. Any girl or married lady imo call me for sex(olny Dhaka) my number+917629879302.

    ReplyDelete
  33. Any sexy girl or lady call me or msg me only imo or Whatsapp. I will try to satisfy. And also all are secret. So don't worry about secracy. Just mgs me. Oh only Dhaka allow no out side. My number +917629879302.

    ReplyDelete
  34. Any sexy girl or lady call me or msg me only imo or Whatsapp. I will try to satisfy. And also all are secret. So don't worry about secracy. Just mgs me. Oh only Dhaka allow no out side. My number +917629879302.

    ReplyDelete
  35. পরকিয়া বা সেক্স করতে চাই ।01318143592

    ReplyDelete
  36. শুধু সেক্সি মেয়েরা ফোন করো 01834710708

    ReplyDelete
  37. Kolkata or dumdum or barrackpore er female ra call korun 8016573883

    ReplyDelete
  38. Married lady or sexy girl imo or Whatsapp msg me for physical sex. My number +917629879302. I am now Dhaka & only msg Dhaka lady or girls. Thanks

    ReplyDelete
  39. Married lady or sexy girl imo or Whatsapp msg me for physical sex. My number +917629879302. I am now Dhaka & only msg Dhaka lady or girls. Thanks

    ReplyDelete
  40. দারুন আরও গল্প চাই । অনেক মজা লাগে ।
    খুব করতে ইচ্ছে করে ।

    ReplyDelete
  41. শুধু মেয়েরা ফোন করুন 01834710708
    খুব আনন্দ দিবো

    ReplyDelete
  42. অনেক সুন্দর গল্প click me

    ReplyDelete
  43. অনেক সুন্দর পোষ্ট - bangla valobasar kobita

    ReplyDelete
  44. বিবাহিত মেয়েরা ফোন করো...তোমাদের অনেক মজা দিবো..অনেক ভালো করে চুদার আনন্দ দিবো 01834710708

    ReplyDelete
  45. বিবাহিত/ অবিবাহিত যেকোনও মেয়ে/আন্টি/ভাবি কল দিতে পারও। আমাকে মজা দিতে পারলে,উপযুক্ত টাকা দিবও। 01687879120

    ReplyDelete
  46. amar name ripa .husband bidash e take ..aka aka valo lage naa.. tai sex korar jonno akjon poros cai
    amar number 01836315277 ar akta number holo 01799298210

    ReplyDelete
  47. Ami badsha porojone coll 01982519929

    ReplyDelete
  48. I am call boy
    Age : 21
    Hight : 5"9
    whole body massage...breast msg,pussy fingering,,, +apni jode chan taile apnar mato kare moja kare enjoy dibo...
    full n8.......
    place Apnar : Amr : (hotel a)
    Rate : 8000 Taka - Only
    Advance : 2000 taka Only...
    Please Inbox..
    Location : Dhaka...Bangladeh....
    Phone: 01310310924

    ReplyDelete
  49. I am call boy
    Age : 21
    Hight : 5"9
    whole body massage...breast msg,pussy fingering,,, +apni jode chan taile apnar mato kare moja kare enjoy dibo...
    full n8.......
    place Apnar : Amr : (hotel a)
    Rate : 8000 Taka - Only
    Advance : 2000 taka Only...
    Please Inbox..
    Location : Dhaka...Bangladeh....
    Phone: 01310310924

    ReplyDelete
  50. Hi Sexy girls or married lady call or msg me for sex. my number- +917629879302. Only IMO/WHATSAPP msg call. Call only dhaka city not out side.

    ReplyDelete
  51. বিবাহিত/অবিবাহিত মেয়ে/আন্টি..মাসি/খালা আমাকে ফোন করুন...আপনাদের ভোদা/গুদ খুব ভালোভাবে চুষে দিতে পারবো এবং চুদেও আনন্দ দিতে পারবো
    ফোন করুন আমাকে 01834710708

    ReplyDelete
  52. Any Girls...Aunty/Sister in law Sex with me?
    So call me 01834710708
    So Lady's Call me fast...

    ReplyDelete
  53. ভাবি/খালা/মাসি/বৌদি/মেয়েরা আমাকে ফোন করুন...আপনাদের গুদ/ভোদা খুব ভালোভাবে চুষে দিতে পারবো...এবং অনেক সুন্দর করে চুদতে পারবো...কল করুন 01834710708

    ReplyDelete
  54. https://chodachudinews.blogspot.com/2019/08/khankiboudi.html

    ReplyDelete
  55. খুব ভাল গল্প। আরো নতুন গল্প পড়তে ভিজিট করুন - https://banglachoticenter.blogspot.com/

    ReplyDelete
  56. আন্টি..ভাবি..মেয়েরা ফোন করুন...
    চুদার আসল মজা দিতে পারবো..ভোদা চেটে ও চুদে আনন্দ দিতে পারবো..
    আমি ছেলে-01834710708

    ReplyDelete
  57. আমি একটি কম বয়সি ছেলে...আমার ধনের আসল মজা পেতে মেয়েরা আমাকে ফোন করুন...প্লিজ কল করুন মেয়েরা...আমি অল্প বয়সি ছেলে কিন্তু অনেক ভালো চুদতে ও আনন্দ দিতে পারবো...01834710708

    ReplyDelete
  58. আন্টি..ভাবি..মেয়েরা ফোন করুন...
    চুদার আসল মজা দিতে পারবো..ভোদা চেটে ও চুদে আনন্দ দিতে পারবো..
    আমি ছেলে-01855020811(dhaka)

    ReplyDelete
  59. হাই প্রবাসি বন্ধুরা আমার নাম নেহা আমি টাকার বিনিময়ে ইমুসেক্স করি,, যারা 100%গোপনীয়ভাবে ইমুসেক্স করতে চাও তারা আমার সাথে আমার ইমুতে যোগাযোগ করতে পারো,,, 

    আমার ইমু নাম্বার হলো ০১৮৮২৬৮৮৪২৮

    এখানে কোনো ফাকি বাজি চলে না যারা ১০০% কাজ করবেন তারাই শুধুকল দিবেন প্লিজ

    ইমুসেক্স ইমু নাম্বার ০১৮৮২৬৮৮৪২৮        

    ReplyDelete
  60. আমি ইয়ামিন - পাবনা - ০১৮৭৪-০৯১৯৬৪

    ReplyDelete
  61. আমি গাজীপুর এর সাকিব।
    কোন মেয়ে/মহিলা সেক্স করতে চাইলে 01624375720 এই নাম্বার এ ফোন দেন।

    ReplyDelete
  62. নতুন নতুন চটি গল্প পড়তে ভিজিট করুন
    valobasargolpo2.blogspot.com

    ReplyDelete
  63. নতুন নতুন চটি গল্প পড়তে ভিজিট করুন
    valobasargolpo2.blogspot.com

    ReplyDelete
  64. temporary mailbox protect your privacy with a Sign up for newsletters and services out giving away your real email address.

    ReplyDelete

Post a Comment